Top Viewed: Android Apps | Bangla Sms | Mp3 Tag Editor | Song by Singer
HomeOther Tipsআপনার প্রেমিকার বা আপনার বন্ধ থাকা সব সিম গুলোর সব কল নিয়ে আসুন আপনার ফোনে। [Without Any Cherge]

আপনার প্রেমিকার বা আপনার বন্ধ থাকা সব সিম গুলোর সব কল নিয়ে আসুন আপনার ফোনে। [Without Any Cherge]

About Blogger (Total 3151 Blogs Written) 185 Views

administrator

This user may not Interested to share anything with others

পোস্টের বিষয়ঃ

👉ওপরের টাইটলে দেখেই বুঝতে পারছেন।আজকে নিয়ে আলোচনা করতে যাচ্ছি।হুম আপনি আপনার বন্ধুর বা gf. এর ফোনের কল আপনার ফোনে নিয়ে আসতে পারবেন।মনে করেন আপনার ৫ টা সিম তার মধ্যে ২ টা খোলা আছে আর বাকি তিনটা সিম বন্ধ আছে।তো আপনার বাকি সিম গুলোও খুব গুরুত্বপূর্ণ কল আসে প্রতিনিয়ত।তো এখন কি করবেন ফোনে তো ২ টার বেশি ঘার্ট নাই।যে একটা ফোনে ৫ টা সিম লাগাবেন।তো আজকে দেখাবো কিভাবে সব বন্ধ থাকা সিমের কল আপনার একটি সিমে নিয়ে আসবেন।যেটা আপনার খোলা থাকে।

এই কাজটা করতে পারবেন।সব সিম বন্ধ থাকবে কিন্তু ওই বন্ধ থাকা সিমের কল আপনার ফোনে লাগানো সিমে চলে আসবে।অথ্যাৎ আপনার ওই তিনটা সিম বন্ধ থাকলেও ওই সিমে যে কল দিবে তা আপনি active একটা সিম দিয়ে কথা বলতে পারবেন।

 

👉এই ট্রিক্সের মাধ্যমে আপনি আপনার gf এর কল আপনার ফোনে নিয়ে আসতে পারবেন।বা আপনি আপনার বন্ধুদের সাথে মজা নিতে পারেন।এই ট্রিক্সের মাধ্যমে মনে করেন আপনি আপনার বন্ধুর ফোনে এই ট্রিক্স মত কাজ করে রাখলেন।আর আপনার বন্ধুকে যে ফোন দিবে তার ওখানে যাবে না আপনার ফোনে চলে আসবে।তো কিভাবে এটা করার জন্য কোন অ্যাপ ইউজ করতে হবে না।অনেকে হয়ত জানে এটা call forwarding করে।তো যারা জানে না তাদের জন্য এই পোস্ট।তো চলেন শুরু করি।

👉প্রথমে যার সিমের কল আপনার সিমে নিবেন তার ফোনটা হাতে নিন বা।আপনার বন্ধ সিমের কল আপনার active সিমে নিয়ে আসতে চাইলে।ওই সিম টা ফোনে লাগান তারপর ডায়াল প্যাডে চলে যান তারপর নিচে দেখানো তিনফোটা আইকনে ক্লিক করুন।

👉তারপর একটা পেজ আসবে সেখানে কারও ফোনে আছে call setting বা calling accounts দুইটার যেটা আপনার ফোনে দেখাবে সেখানে ক্লিক করুন।

👉তারপর একটা পেজ আসবে সেখানে যে সিমের কল আপনার সিমে নিতে চাচ্ছেন সেটা সিলেক্ট করুন।

👉তারপর একটা পেজ আসবে সেখানে খুজে বাহির করুন call forwarding তারপর সেখানে ক্লিক করুন।

👉তারপর কিছুক্ষণ লোড নিবে।লোড নেয়া হয়ে গেলে একটা পেজ আসবে সেখানে always forward এ ক্লিক করুন।

👉তারপর একটা পেজ আসবে সেখানে আপনার সেই নাম্বারটা দিন।যেটাতে কলে নিবেন অথ্যাৎ যে সিমে আপনি এই সিমের নাম্বারটা নিবে সেটা ওখানে বসায় দিন।এটা আমার বন্ধুর সিম এটার কল আমি আমার সিমে নিব তাই আমি আমার নাম্বারটা দিলাম।তারপর TURN ON এ ক্লিক করুন।

👉কাজ হয়ে গেছে এবার আপনি একবার অন্য সিম দিয়ে কল দিয়ে ট্রাই করুন।দেখবেন যেটা forwarding করলেন সেখানে কল যাবে না।আপনার সিমে চলে আসছে কল।

👉এবার আপনি আপনার gf এর ফোনে বা আপনার বন্ধুদের ফোনে করে মজা নিন।আপনার বন্ধুদের সাথে।আর একটা কথা সব পোস্ট সবাইকে ভালো না লাগতে পারে।বা এটা আপনার জানাও হতে পারে তাই বলে কেউ খারাপ কমেন্ট করবেন না।আর যারা আজকে শিখলেন বা জানলেন তারা একটা কমেন্ট করতে ভুলবেন না।

👉আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে BDLove24 সাথেই থাকুন।

 

Thanks By: -Mukta

7 months ago (February 14, 2018) FavoriteLoadingAdd to favorites

1 responses to “আপনার প্রেমিকার বা আপনার বন্ধ থাকা সব সিম গুলোর সব কল নিয়ে আসুন আপনার ফোনে। [Without Any Cherge]”

  1. Md Ashik says:

    Awesome post

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Help . Term & Rules. Report a Problem .
Forum Home
Contact
Back
Game
SMS
Apps
BDLove24.Com 2013-18

All Rights Reserved
BDLove24 Home